সাম্প্রতিক

ভাসুর ও বৌমাঃ পর্ব ২

 এবার বগল ছেড়ে মুখে মুখ লাগিয়ে গাদাম করে একটা পেল্লায় ঠাপ মারলাম, পড়পড় করে অর্ধেক ধোন আপন রাস্তা খুঁজে ঢুকে গেলো আমার ভাদ্রবৌয়ের রসালো চমচম গুদে। মুখে মুখ থাকায় চিৎকার করতে পারলো না ঠিকই তবে আমার পিঠের বারোটা বাজিয়ে দিল। দুই মিনিট থেমে ওটুকু দিয়ে হালকা হালকা চুদতে লাগলাম, ঐশীও সুন্দর রেসপন্স করছে, ছোট ভাইয়ের বউকে তাদের ঘরে তাদেরই খাটে চুদছি, ওহ খোদা এতো মজা। ঐশী তো নতুন বউ, কেবলে মাস খানিক হয়েছে বিয়ের, এরি মাঝে আমার আশা পূর্ন হলো। খুব ভালো লাগছে আপন ছোট ভাইয়ের বউকে চুদতে। এতোটা সুখ কখনো পাইনি মৌমিতাকে চুদে। মুখ তুলে আবার বগল চুসতে লাগলাম, জানিনা ভাদ্রবৌয়ের বগলে কি আছে, বারবার চুসতে মন চাচ্ছে। কয়েক দিন আগে কামানো বগলে হালকা হালকা বাল, খুব সুন্দর বগল ভাদ্রবৌয়ের। আমার বউয়ের তো বগলের কাছে নাকই নিয়ে যাওয়া যায় না, সেখানে ভাদ্রবৌয়ের বগল থেকে মুখ সরাতেই ইচ্ছে করছে না।

মাঝে মধ্যে মুখ নিচু করে দুধ চুসছি টিপছি কামড়াচ্ছি, ঐশী ইসসস ওমমমম মাগো ওমমমম আহহহ ওহহহ ইসসস ভাইয়া ইসসস ও জাজজজজানন ইসস এতততো সুখখ ইসসস দাও জান আরো দাও বলে আমার সারা পিঠে হাত বুলিয়ে দিচ্ছে আর চুমু তো সহস্রাধিক। রসালো গুদটা অনেকটা ফ্রি হয়ে এসেছে দেখে মারলাম একটা রাম ঠাপ। যেটুকু বাকি ছিলো পুরোটাই ঢুকে গেলো। আমার বাঁড়া যে ভাদ্রবধূর জরায়ুতে গিয়ে ধাক্কা মারলো তা বেশ বুঝতে পারছি।

শালা উজবুক কি নিজের বউকে ভালো করে চুদেনি?
মনে তো হয় না, যদি উল্টে পাল্টে চুদে থাকতো তাহলে ঐশী এমন করতো না। বোঝাই যাচ্ছে এসব তার কাছে নতুন। দয়ামায়া না করে উড়ো ঠাপে ধুনতে লাগলাম। ঐশীও ব্যাথা হজম করে নিয়েছে। এখন সেও সাথ দিচ্ছে। ইস পাখি তোমাকে চুদে খুব মজা পাচ্ছি গো। ঐশী আমার গালে চুমু দিয়ে তাই, চুদো চুদো যতো মন চাই চুদো, আজ থেকে আমি তোমার, তোমার বউ, ঐ হিজড়ার বউ না, শালা ছোট্ট একটা ধোন নিয়ে দুমিনিট পুচপুচ করে চুদে এলিয়ে পড়ে, তাতে আমার কিছুই হয় না।


https://i.pinimg.com/564x/2f/64/cf/2f64cfec64efc640c1c1d59cbdf5966d--saree-mom.jpg

চিন্তা করো না, আজ থেকে তোমার সব চাহিদা আমি মেটাবো। ইষস জান আরেকটু জোরে চুদো গো, খুব ভালো লাগছে, মনে হচ্ছে আমার গুদের মাপে তোমার ধোনটা, একে বারে কানায় কানায় পরিপূর্ণ হয়ে গেছে।
ইস আমার গুদতো ফেটে গেলো গো।
দাও দাও ইসসস মা দেখে যাও গো আমার ভাসুর আমাকে কি সুখ দিচ্ছে, ওরে হিজড়া দেখে যা কিভাবে বউকে চুদতে হয়।

ঐশী উল্টো পাল্টা বকতে বকতে জল খসিয়ে দিলো। ঐশীর শীৎকার ও সুখের নাম না জানা হাজারো ধ্বনি আমাকে অন্য এক জগৎ এ নিয়ে চললো।

আমার অবস্থা করুন, বিচির থলেতে বীর্য টগবগিয়ে ফুটে উঠলো, ইস ওহ ঐশীরে আমার হবে রে, দাও জান আমার গুদে ঢেলে দাও, আমাকে মা বানিয়ে দাও গো, আমি তোমার বাচ্চার মা হতে চাই, আজকেই আমাকে পোয়াতি করে দাও।
না না, এখনি পোয়াতি হলে চলবে না, আগে দুইচার বছর ভালো করে চুদতে দাও তারপর না হয় বাচ্চা নিও।
তাই হবে গো তাই হবে, তুমি যা বলবে তাই হবে।
ইস নে মাগী ধর ধর বলে আমিও গোড়া পর্যন্ত ধোন ঠেসে ধরে মাল ফেলতে লাগলাম ।
গরম মালের ছোঁয়া পেয়ে ঐশীও আরেক বার জল খসিয়ে দিলো।

অনাবিল শান্তি। এতো সুখ, দুই জনে দুজনকে আদরে আদরে ভরিয়ে তুললাম। মাল আউটের পর আর আদর করতে মন চাইনা, কিন্তু আজ দেখি উল্টোটা হচ্ছে, দুজন দুজনকে একটুও ছাড়ছি না।
কেমন লাগলো পাখি?
এমন সুখ কখনো পাইনি জান, আজ আমার সমস্ত আশা আকাংখা পুরোন হলো, আজকে মনে হচ্ছে মেয়ে থেকে নারীতে রুপান্তরিত হলাম, জীবনে প্রথম এমন সুখ পেলাম।
তাই?
হা গো জান, তোমার কেমন লাগলো আমাকে করে?
আমি ঐশীর কপালে একটা চুমু দিয়ে, খুব ভালো লেগেছে পাখি, এমন সুখ আমি তোমার বৌদিকে চুদেও পাইনি, আরেকটা সত্যি কথা কি জানো?
কি?
বিয়ের দিন থেকেই তোমাকে আমি মনেমনে চাইতাম, না না যেদিন মা তোমাকে দেখতে গেলো তারপর একটা ছবি উঠিয়ে আমাকে পাঠালো সেই ছবি দেখেই আমি তোমার দিওনা হয়ে গেছিলাম।
হি হি জানি আমি।
কিভাবে জানো?
মেয়েদের চোখ অনেক কিছু বুঝে।
মানে?
তুমি যেমন করে আমার দিকে তাকিয়ে থাকতে, তোমার সে চোখের ভাষা অনেক কিছু বলে দিতো।
তাই?
হা।
উঠি এখন?
আরেকটু থাকো, তোমার শরীরের ভারে মন প্রাণ জুড়িয়ে যাচ্ছে।

জানো পাখি তোমার বৌদি ছাড়া তোমাকেই প্রথম চুদলাম। ঐশী আমার একথা শুনে গুদ দিয়ে ধোন কামড়ে ধরলো। আমি গুঙিয়ে উঠলাম। সে ছাড়া তুমিই প্রথম তুমিই শেষ। বাঁড়াটা ঐশীর গুদের ভিতরে ধিরে ধিরে শক্ত হচ্ছে।

আমি ভাদ্রবৌয়ের ঠোঁটে ঠোঁট গুজে দিয়ে কোমর দুলিয়ে নতুন লয়ে চুদতে লাগলাম, আমার মাল ও ঐশীর জলে গুদ টইটম্বুর হয়ে আছে, পচ পক পুচ শব্দ হচ্ছে, বীর্যে ভর্তি গুদ চুদতে যে এমন মজা লাগে তা জানা ছিলো না। এভাবে কিছুক্ষণ চুদে হাঁপিয়ে উঠলাম, সেই তখন থেকে একই আসনে চুদে চলছি।

ভাদ্রবৌকে কষে জড়িয়ে ধরে কোলে নিয়ে বসলাম, ঐশী বুঝতে পেরে আমাকে শুইয়ে দিলো। দুই দিকে দুইপা করে আমার কোমরের উপর বসে আছে, অন্য রকম লাগছে ঐশীকে এখন উজ্জ্বল আলোতে উলঙ্গিনী বাইশ বছরের যুবতি ভাদ্রবৌকে সেক্সের দেবী মনে হচ্ছে ।

লম্বা পুরুষ্ট মিষ্টি মেয়ে ঐশী একটু কালো ঘেঁসা শ্যামলা রঙ, ভরাট সাস্থ্য, দারুন ফিগার, ৩৪ সাইজের দুদ দুটো রসালো খয়েরী বোঁটা সহ বাতাবী লেবুর মত পোক্ত, সরু কোমর, তলপেটে সামান্য চর্বি জমায় কোমরের খাঁজে কয়েকটা ভাজ।বড় নিতম্ব ঐশীর।ভারী সুন্দর গড়ন, উঁচু নিতম্বের ডৌল। শাড়ি পরুক আর সালোয়ার কামিজ, তলে প্যান্টি না পরলে তানপুরার খোলের মত দুই নিতম্বের মাঝের গিরিখাত ভরাট নিতম্বের দোলায় কাপড়ের উপর দিয়েই অনেক সময় ফুটে ওঠবে ।

মাংসল সুগঠিত উরু হাঁটুর কাছ থেকে ক্রমশ মোটা হয়ে একজোড়া কলাগাছের কান্ডের মত যেয়ে মিশেছে মেদ জমা ঢালু উরুসন্ধির উপত্যকায়। সুগোল পায়ের গোড়ালিতে তোড়া বাধা, কালো লোম সহ মসৃন ত্বকে আলো পড়ে চকচক করছে রিতিমত।ভাতৃবধুর তলপেটের নিচটা দেখতে আরো অপুর্ব । বিউটিপার্লারের প্রভাব এর উপর পড়েনি, তাই তো পায়ের লোমের বিনাশ ঘটেনি, যোনীদেশের লোমের উর্বর উপস্থিতির কোনো কমতি নেই ।

 দুই উরুর মাঝে ত্রিকোণাকার ঢিবির মত জায়গাটিতে নতুন করে গজানো কালো বালের আভা, মাঝে মাঝে নিজের বৌকে বগল কামাতে দেখলেও কখনো গুদের বাল পরিষ্কার করতে দেখেনি সব সময় জঙ্গল দেখে অভ্যেস, আজ নির্মল গুদ ভিষন ভাবে টানছে, মন চাইছে চুদা বন্ধ করে আরেকটু রসালো গুদটা চুষি। ঐশী গ্রামের অল্প শিক্ষিত মেয়ে হয়েও কি সুন্দর বগল গুদ কামায়, এমন মেয়ে সব ছেলে পচ্ছন্দ করবে, জানিনা অঞ্জন হাবলা কি কারনে ঐশীকে ভালোবাসে না।

এদিকে ঐশী খুব আদর দিয়ে দিয়ে হালকা হালকা কোমর দোলাচ্ছে আর চুমুতে চুমুতে ভরিয়ে তুলছে, আমি এতোক্ষণ চুদেছি তখনও যৌয়ারে ভেসেছে কিন্তু এখন ঐশী আমার উপর উঠে মনে হচ্ছে বেশি বেশি শিহরিত হচ্ছে।

কেমন গুঙিয়ে উঠছে বার বার, “এত গরম হলে কেন?”
ভাদ্রবৌকে টেনে চুমু দিতে দিতে বললাম, বেখায়ালে টানটা বেশি হয়ে গেছে পচ করে বাঁড়াটা বের হয়ে গেলো। ঘোড়ায় চড়ার ভঙ্গিতে এক পা বিছানায় তুলে দিয়ে একহাতে ভাসুরের গলা জড়িয়ে ধরে অন্যহাতে খাঁড়া বাঁড়াটার শুভ্রহাঁসের ডিমের মত বড় ক্যালাটা গুদের ফাটলে লাগিয়ে নিয়ে কোমোর চাপিয়ে পলপল করে ভাসুরের আট ইঞ্চি লম্বা ধোনটা ভিতরে ঢুকিয়ে নিলো ঐশী, তার নরম মেয়েলী খরখরে বাল ভাসুরের বালে মিশে যেতেই “আহঃ” করে তৃপ্তিকর একটা শব্দ বেরিয়ে আসে ঐশীর গলা দিয়ে।

“কি হল আমার ঐশীমনির” বলে একহাতে ঐশীর ঘামে ভেজা মসৃন পিঠ জড়িয়ে ধরে অন্য হাতে নরম পাছার মাংস দলা করে ধরলাম।
লজ্জা পায় ঐশী, হাজার হোক ভাসুর, বয়সে তার থেকে আট দশ বছরের বড়, একটু বেশি গরম হয়ে পড়েছে ঐশী, “কিছুনা” বলে লাজুক মুখে মাথা নাড়ে সে,
“কিছুতো বটেই, বলো” তাড়া দিই আমি।
“এ অবস্থায় যাহ্ জানিনা, অসভ্য” বলে আমার ঘাড়ে মুখ গুঁজে দিয়ে দ্রুত কোমোর ওঠানামা শুরু করে ঐশী।
“হাঁসি আমি” কাওকি এভাবে করতে দেখেছো, বা অনেক দিনের ইচ্ছে এভাবে পুরুষের উপর চড়ে পুরুষ চুদার”।
“হু” পাছা দোলাতে দোলাতে জবাব দেয় ঐশী।
“কি কাকে দেখেছিলে?” দাদা, বৌদিকে।
“শুধু এভাবেই, না কি আরো অন্যরকম!”
“পিছোন থেকে”।
“তোমারো অমন ইচ্ছা করছে”।
“হ্যা” এবার চোখমুখ লাল করেই জবাব দেয় আমার ছোট ভাইয়ের আদুরী বউ ঐশী।

“আচ্ছা হবে ওভাবে, আগে একটু এভাবেই চুদে নাও, ” ভাদ্রবৌকে আশ্বাস দিলাম আমি।
ঐশী দুহাতে গলা জড়িয়ে দুধ দুটো আমার লোমোশ বুকে লেপ্টে দেয়, এর মধ্যে ঘেমে গেছে ঐশী। ভাদ্রবৌয়ের ঘাম যে একটু বেশি তা জানা ছিলোনা আমার। অল্পতেই ঘেমে নেয়ে ওঠে ঐশী। কালকেও দেখেছি, একটু কাজ কাম করলেই তার ব্লাউজ বা কামিজের বগলের কাছটা ঘামে গোল হয়ে ভিজে যায়, দুহাতে তার গলা জড়িয়ে থাকায় ঐশীর ঘামে ভেজা বগলের গন্ধ নাকে আসে।

তার নারী শরীরের একটা তিব্র ঝাঁঝালো গন্ধ ঝাপ্টা মারে আমার নাঁকে। গন্ধটা বেশ কমনীয়, বিশেষ করে আমার মত বেশি বয়ষী পুরুষের জন্য কামোদ্দীপক তো বটেই। ভাদ্রবৌয়ের ভরাট পাছায় হাত বোলাতে থাকি আমি। একমনে চোখ বুজে আমার মোটা বাঁড়ার উপর উঠবস করছে মেয়েটা। আলতো করে আঙুল গুলো ভরাট পাছার চিরের মধ্যে ঢোকায় আমি। পুরো চেরার উপর নিচ করে স্থাপন করে ঐশীর পাছার ছ্যাদায়। গুদের রসে আঙুল ভিজিয়ে সেই মধ্যমাটা ভাদ্রবৌয়ের পোঁদে ধিরে ধিরে ঢুকিয়ে দিলাম, ঐশীর চরম মুহূর্তের সুযোগে প্রথমে তর্জনির ডগা তারপর সম্পুর্ন টাই ঠেলে অনুপ্রবেশ করিয়ে দিই টাইট আনকোরা পোঁদে।
“আহঃ মাগো কি খারাপ লোক, ইসস কোথায় আঙুল দিচ্ছে আমার” বলে কাৎরে ওঠে ঐশী।
বয়ষ্ক পুরুষ যথেচ্ছ কামাচারে বিকৃতি এসেছে বিশেষ করে ভরা যুবতী ভাদ্রবৌকে পেয়ে বিকৃতি গুলো মাথাচাড়া দিয়ে উঠছে আমার। তাই চরম পুলকের এই মুহূর্তে ভাসুরের অশ্লীল পাছার গর্তে আঙুল ঢোকানোটায় বিষ্ফোরন ঘটায় ছোট ভাইয়ের বৌয়ের যুবতী শরীরে।

নিজের শরীরেও ঢেউ উঠলো, এতো সুখ এতো ভালো লাগা, আর কতো থামা যায়!
নিজেও বেশিক্ষণ পারলাম না, আসলে ছোট ভাইয়ের বউয়ের ওভাবে পাছা তুলে বসার মোহনীয় ভঙ্গিটাই কাল হল আমার, একে ফর্সা কমনীয় গোল গাল মসৃন নিতম্ব তার উপর নিষিদ্ধ ছোট ভাইয়ের বউ, আর অসম্ভব কামুকী ঐশীর কোমর তুলে ধরার কায়দা। মাখনের তালের মত বিশাল পাছার গভীর ফাটলের নিচে থামের মত গোলগাল উরুর ভাঁজে বকনা গাভীর মত কামানো গুদের পুরু ঠোঁট দুটো ঠেলে বেরিয়ে এসে ফটলটা মেলে যেয়ে গোলাপি গুদের ঠিক একটা প্রদিপের আকৃতি নিয়েছিল যেন।

দুজনের এক সাথে বিস্ফোরণ ঘটলো। ঐশীর কামুকী শীৎকার, আমার ষাঁড়ের মতো গোঙানি মিলে মিশে একাকার হয়ে গেলো। না জানি এভাবে কতক্ষণ থেকে আমার উপর লুটিয়ে আছে ঐশী। গুদ থেকে বীর্য রস আমার ধোন বেয়ে বেয়ে বিচির থলের উপর দিয়ে টপটপ করে বিছানায় পড়ছে। আমার বুকে মাথা দিয়ে শুয়ে আছে আমার ভাদ্রবৌ।
উঠতে বলতেও মন চাচ্ছে না, এমন অনাবিল শান্তি যদি হারিয়ে যায়!

~~~~~~~~~~ সমাপ্ত ~~~~~~~~~~

No comments