সাম্প্রতিক

শ্রীলেখা ও তার সম্পদ

  আমি সুমিত খাসনবিশ। দুবাই থেকে লেখাপড়া শেষ করে দেশে এসে চাকরির জন্য বিভিন্ন যায়গায় ঘোরাফেরা করছি। মাথার অবস্তা খুব খারাপ, এত কষ্ট করে লেখাপড়া করে যদি হকারদের মত রাস্তায় রাস্তায় ঘুরতে হয় তা হলে কি? কারও মাথা ঠিক থাকার কথা।
 
এরইমধ্যে বাসায় এসেছে আমার প্রিয় শ্রীলেখা বৌদি, যার পাছাটা দেখতে খুবই সেক্সী এবং সুন্দর, উচু উচু নিতন্ব, হাটার সময় একটু একটু ডান বাম করে দুলতে থাকে, তার পাছার দুলানি দেখলে আমার মত যে কোন সুপুরুষের বলু দুলতে শুরু করবে, তারপর পাছাটা একটু পিছন দিকে ঠেলা।
 
মনে হয় যেন কারো ধোনের ঠাপ নেওয়ার জন্য শ্রীলেখা বৌদি তার পাছাটাকে বাইরের দিকে ঠলে রেখেছে। শ্রীলেখা বৌদি সব সময় নাভীর নিচে শাড়ী পরে আহা নাভী হতে উপরের দিকে দুধের গোরা পর্যন্ত দেখতে কিনা ভাল লাগে আমার সে কথা আপনাদের বুঝানো কিছুতেই সম্ভব না। শ্রীলেখা বৌদির দুধ গুলো বেশ বড় বড় এবং সফট, যে পরিমানে বড় সে পরিমানে থলথলে নয়। চোসতে এবং মর্দন করতে মনে হয় খুবই আরাম। বৌদির স্বামী মানে আমার কাকুর ছেলে গত তিন দিন আগে দুবাই চলে গেছে। আমি এখনো অবিবাহীত, রাত্রে শুইলে শ্রীলেখা বৌদির দুধ এবং পাছা আমার চোখে ভাসে। কি করে সত্যি চোদে সে উপায় বের করতে পারছিনা। রাতে সবার আগে খাওয়া দাওয়া করে আমার রুমে গিয়ে সুয়ে রইলাম। বৌদিকে বললাম আমার শরীর খারাপ তাই, তাদের সাথে বসে খাওয়া দাওয়া করলাম না।

https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEioKCHOC603iabp11gRPTG4BVfeF6sk_DPzF8pWHWxuk12ZzrLq5u_Uo-1LzmVdnyg0GPckjF-LSO6-Hr5TQkn36hqRXpmRbyj_EfGyAaES8Dw2q0ZilN1LSIFaOcVuvLDnVZ3eig7xSXfC/s1600/desi-bhabhi-boobs-press.jpg
রাত ১১টার দিকে বৌদি আমার রুমে এসে বলল কি সুন্দর তারা ভরা রাত চল ছাদে যাই মন বাল থাকবে। আমি বৌদির কথার অপেক্ষায় ছিলাম, আমি বৌদিকে বললাম একটা মিনিট সময় দাও আমি রেডি হয়ে নিছি। দেরি না করে বৌদির সামনে লুজ্ঞি খুলে প্যান্ট জাঙ্গিয়া ছাড়া পড়লাম আর আমার খারা ৮ ইঞ্ছি ধনটা দেখিয়ে দিলাম, এমন ভাব নিলাম যে আমি কিছুই জানি না।
বৌদি মাথাটা ঘুরিয়ে বলল তোর কি লজ্জা নেই।
আমি বৌদিকে বললাম ছেলেদের আবার লজ্জা আছে নাকি?
তারপর বৌদি বলল বেশী কথা না বলে তারতারি চল।
আমি আর বৌদি ছাদে বসে বিভিন্ন দরনের কথা বলছি আর হাসি তামাসা করছি।

হঠাৎ করে আমি বৌদিকে বললাম তোমার বিয়ে হয়েছে দুই মাস হয়েছে তুমি এত মনমরা থাক কেন? বৌদি কোন জবাব দিল না। আমি আবার বললাম- আমি জানি কেন? বৌদি রাগে বলল, বলত দেখি কেন?
আমি অনুমান করে বলে দিলাম- মনে হয় ভাই তোমাকে ছেড়ে দুবাই গেছে তাই।
বৌদি কোন কথা বলল না।
আমি বৌদিকে তার হাত ধরে বললাম আমি আছি তুমি কোন চিন্তা কর না।
বৌদি বলল একা একা থাকলে মন খারাপ থাকে সে জন্যই তোমার ভাই কিছু দিনের জন্য বাসায় বেড়াতে বলেছে। আমি কথা না বাড়িয়ে বৌদিকে জড়িয়ে দারালাম আর তার পাছায় একটা টিপ দিলাম।
বৌদি আমাকে হেচকা দিয়ে ফেলে দিল আর বলল এ রকম অসভ্য আচরণ কখনও করবি না।

আমি বৌদিকে আর কথা বলার সুজুগ দিলাম না, জাপটে দরে কিসস করতে এবং দুধ টিপতে সুরু করলাম, পাঁচ মিনিট পর দেখি বৌদি আমাকে কিছু বলতে চায়। আমি বৌদিকে বললাম তোমার যা বলার বলতে পার আজ আমি তোমাকে চুদবই।
বৌদি আমাকে বলল যা করার কর কেউ যেন না দেখে না বুজে, তোমার ধন যখন আমি দেখেছিলাম ঠিক তখন আমার গুদে জল এসে গেছে।

তারপর আমি বৌদিকে জড়িয়ে ধরে ছাদের ট্যাঙ্কের পাশে নিয়ে গেলাম।
বৌদি বলল এই কি করছ এখানে কেউ ডেকে ফেলবেত তোমার ঘরে কেউ নেই ঘরেই চলনা। আমি ঘরে আসতে চাইলাম না কারন ছাদের মধ্যে চোদাচোদীতে আলাদা একটা মজা আছে। শ্রীলেখা বৌদিকে পিছন হতে জড়িয়ে ধরে তার দুই বগলের নীচ দিয়ে আমার দুহাত দিয়ে তার দুদুধকে কচলাতে লাগলাম। গরমের রাতে শ্রীলেখা বৌদির গায়ের কাপড় খানা খুলে ছাদে বিছায়ে শ্রীলেখা বৌদিকে শোয়ালাম, তার বুকের উপর হতে ব্লাউসটা সরিয়ে দিলাম। আমার সবচেয়ে ভাললাগা শ্রীলেখা বৌদির বিশাল বিশাল দুধ উম্মুক্ত করলাম, আহ কিযে ভাল লাগছিল। আমি পাগলের মত শ্রীলেখা বৌদির দুধ চোষতে লাগলাম, একটা দুধের যতটুকু পারা যায় টেনে গালে নিয়ে নিলাম, আরেকটা দুধকে বাম হাত দিয়ে টিপতে ও কচলাতে লাগলাম।

শ্রীলেখা বৌদি তার হাত দিয়ে আমার বাঁড়াতে আদর করছিল আমার বাঁড়া ফুলে ভীষন টাইট হয়ে গেছে, কখন শ্রীলেখা বৌদির গুদে ঢুকবে সে জন্য লাফালাফি করছে। অনেক্ষন টিপা আর চোসাচোষীর পর শ্রীলেখা বৌদির বুক হতে গুদের গোরা পর্যন্ত জিভ দিয়ে চাটা শুরু করলাম। শ্রীলেখা শুড়শুড়ি খেয়ে শরীরকে বাকিয়ে ফেলছিল, আহ আহ করে মৃদু স্বরে আওয়াজ করছিল। আমি তারপর বৌদির গুদে জিভ লাগালাম জিভের আগাকে বৌদির গুদের ভিতরে ঢুকিয়ে একটু একটু করে ঘোরাতে লাগলাম, বৌদির  কি যে অবস্থা হল সেটা না দেখলে বুঝবেননা।

বৌদির দুইপা আমার গর্দানে তুলে দিয়ে চেপে ধরেছে, আমিও চুষে যাচ্ছি। বৌদিও শেষ পর্যন্ত আধাশোয়া হয়ে দুহাতে আমার মাথাকে টার গুদের ভিতোর চেপে ধরল, আমি ঘুরে গেলাম, আমি বৌদির গুদ চোসতে লাগলাম, আমার ধোনের মাথা দিলাম বৌদির মুখে, পাগলের মত চোষতে লাগল, সেকি আরাম! বৌদি চুষে চুষে আমার মাল বের করার অবস্থা করে ফেলল।
আমি বললাম, বৌদি ছাড় ছাড় মাল বের হলে তোমাকে চোদা যাবেনা।
বৌদি বলল, তুমি তো আমার মাল বের কর দিয়েছ, তাহলে আমি তোমার চোদনটা নেব কি করে।
আরে বৌদি তোমার দুধ আর পাছাটাকে শোয়ানো পাইলে আমার চলবে, তোমার যতবারই মাল খসুক না কেন আমি আবার খসাতে পারব।

এইবলে উঠে দাড়ালাম আমার আট ইঞ্ছি বাঁড়াটাকে শ্রীলেখা বৌদির গুদের ঠোটে বসিয়ে এক ঠেলায় পুরোটা ঢুকিয়ে দিলাম, বৌদি আরামে উহ করে উঠল। বৌদি পাছাটাকে উচু করে ঠেলা দিল, আর আমি রাম ঠাপ দিতে লাগলাম, চার পাঁচ মিনিট ঠাপানোর পর বৌদি ও আমি একসাথে মাল ছেড়ে দিলাম, আমি বৌদির বুকের উপর শুয়ে থাকলাম, কিছুক্ষন শুয়ে থাকার পর বৌদি বলল, উঠ, আমি বললাম না উঠবনা।

তারপরেও বৌদি এক সপ্তাহের জন্য আমাদের বাসায় ছিল, প্রতিদিন গড়ে ৬/৭ বার চুদেছি। শ্রীলেখা বৌদিকে চুদার কথা আমি আজও ভুলতে পারি নি। এখন মনে হয় আমি যদি শ্রীলেখা বৌদিকে বিয়ে করতে পারাতাম তাহলে কি মজাটা করতে পারতাম।

No comments