সাম্প্রতিক

নিষিদ্ধ প্রেমলীলা

আমার মার নাম হল মিসেস সুষমা রেড্ডী। মার বয়স ৪০ বছর। বাবা দেশের বাইরে থাকেন। বছরে একবার মাত্র আসেন। মার বয়স ৪০ হলেও দেখে ৩৫ এর বেশী মনে হয় না। মার শরীর পুরোপুরি পর্ন ষ্টার দের মত। মাকে দেখে যে কেউ থ্রী এক্স এর নায়িকা মনে করবে। মাকে একবার সম্পুর্ণ উলঙ্গ শরীরে অনেকক্ষন ধরে দেখেছিলাম আমি।

আমার এক চিত্রজগতের বন্ধু সেদিন বাসায় এসে মাকে দেখল। ওর পরবর্তী ছবিতে ভাবী টাইপের একটা মহিলা দরকার। মার শরীর ও চেহারা দেখে ও মাকে দারুন পছন্দ করল। আমি রাজী থাকাতে মাও কোন আপত্তি করল না। মার পার্টটা আসলে একটা রেপ সিন। মা সম্পুর্ণ ল্যাংটা হয়ে স্নান করতে থাকবে। আর দুজন লোক মাকে জোর করে ধর্ষন করবে। এখানে উলঙ্গ হয়ে স্নান করার দৃশ্যটাই শুধু মাকে করতে হবে ধর্ষন ও সেক্স এর সিন অন্য কাউকে দিয়ে করান হবে। নগ্ন হয়ে পোজ দিতে মা রাজী হল।

কিন্তু আসলে ওরা একটা থ্রী এক্স ছবি তৈরী করছিল মাকে না জানিয়েই। পোজ দেবার পরে লোকদুটো মাকেই রেপ করা শুরু করল। কিন্তু মা খুব একটা বাধা দিল না। ওদের সব আব্দারেই সাড়া দিয়ে যেতে লাগলে আমরা বুঝতে পারলাম যে মার শরীরে কি পরিমান সেক্স জমে আছে। মা ক্যামেরার সামনে মনের খায়েশ মিটিয়ে সঙ্গমলীলা করল সম্পূর্ণ উলঙ্গ হয়ে। মা ওদের বাঁড়া চুষে দিল, সারা শরীরে ওদের বীর্য মাখাল। ওরা মার গুদ মারল এমনকি মলদারটাতেও চুদল মাকে। প্রায় দু ঘন্টা ধরে ওদের চোদনলীলা চলল মাকে নিয়ে। ক্যামেরায় এর পুরোটাই ধারন করা হল।

মা রাতারাতি পর্ণ তারকা বনে গেল। সব বাংলা পর্ণ সাইটে মার নাম ও ভিডিওতে ছড়াছড়ি হয়ে গেল। আবেগের বশবর্তী হয়ে মা যেকাজ করছে তার মাশুল দিতে হল চরম। বাবা তো মাকে ডিভোর্স দিলই সব আত্বীয় স্বজনরাও মাকে ত্যাগ করল। প্রতিবেশীরা মাকে ধরে জোর করে চুল কেটে মাথা টাক করে দিল।
কিছুদিন পরে বাবা রাগে  দুঃখে অপমান সহ্য করতে না পেরে গত হলেন।
মা ও আমি অন্য এক শহরে গিয়ে উঠলাম। নতুন পরিচয় নিয়ে বসবাস শুরু করলাম।

https://pbs.twimg.com/media/E28cq4cVIAAE_lR?format=jpg&name=900x900
মা ও আমি নিরীবিলি এলাকায় একটা বাসা ভাড়া নিলাম। বাবার রেখে যাওয়া টাকায় আমাদের স্বচ্ছন্দে চলে যাচ্ছিল। ফলে কোন চিন্তা ছিল না। মা সারাদিন ঘরের কাজ করত আর আমি ঘুরে বেড়াতাম। এ শহরে  সন্ধ্যার পরেই সবাই ঘরে ফিরে আসত, কেননা নিরাপত্তা ভাল না এখানে। একদিন দুপুরে বাসায় ফিরে এসে ছাদে গিয়ে দেখি মা নগ্ন হয়ে স্নান করছে। এলাকাটি খুবই নিরিবিলি কাজেই কেউ দেখে ফেলার কোন সম্ভাবনা নেই। মার ভরাট নগ্ন দেহ ও চুল বিহীন ন্যাড়া মাথায় দারুন দেখাচ্ছিল। আমার হাতেই ক্যামেরা ছিল, অন্যায় জেনেও আমি বেশ কয়েক ছবি তুলে ফেললাম। মার স্নান শেষ বুঝতে পেরে আমি তাড়াতাড়ি নিচে নেমে আসলাম। মার নগ্ন দেহে সব কার্যকলাপ আজকে লুকিয়ে পর্যবেক্ষন করব ঠিক করলাম।

মা নিচে নেমে রান্না ঘরে ঢুকল। মোটা সাইজের একটা বেগুন নিয়ে মা ড্রয়িং রুমে এল। মা তার ১৪০ পাউন্ডের ভারী শরীরটা এলিয়ে দিল সোফাসেটের উপর।  তারপর একপা উচু করে বেগুনের একমাথা ঢুকিয়ে দিল আস্তে করে তার নিম্নাঙ্গের ভেতরে। বেগুনের প্রায় পুরোটা মা ঢুকিয়ে দিল তার গুদের ভেতরে। আমার আসার কথা ছিল ৩ টায়, তখন ৩ টা বেজে ৫ মিনিট। মা তবুও কেন তখন ব্যাস্ত হচ্ছে না দেখে অবাক লাগল। মা তার নিম্নাঙ্গে ওটা ঢুকিয়ে রেখেই টিভিটা চালু করল। টিভিতে ইদানিং থ্রী এক্স চালাত দুপুরবেলায়। মা সেটাই চালু করল। মাঝবয়সী এক নারী নিজের ছেলের বয়সী এক যুবকের সাথে যৌনলীলা করছে, মা সেটা দেখতে দেখতে নিজের নিম্নাঙ্গের ভেতরের জিনিষটা ঢুকাতে ও বের করতে লাগল। এ দৃশ্য দেখার পরে আমি আর নিজেকে দমন করতে পারলাম না। আমার বাঁড়া লাফিয়ে উঠে শক্ত হয়ে রইল। মা অনেকক্ষন যাবত নিজের গুদ মারল বেগুন দিয়ে। এরপরে মা যা করল তা আমার কল্পনাকেও হার মানাল। পানি রাখার জগ খালি করে মা সেটার মুখ খুলে নিজের নিম্নাঙ্গের নিচে ধরল। প্রায় অর্ধেক জগ ভর্তি করে ফেলল কলকল শব্দে পেশাব করে। এরপরে জগে চুমুক দিয়ে মা তার নিজের পেশাব নিজেই খেতে লাগল। প্রায় অর্ধেক পেশাব মা খেয়ে ফেলল। বাকীটা নিজের চোখে মুখে, স্তনে ও মাথায় মাখাল।

No comments