সাম্প্রতিক

সীমানা অতিক্রমঃ পর্ব ২

দুপুর বেলা খাবার সময় এলো, মা আমায় ডাকলো। আমি গিয়ে বসলাম খাবার ঘরে। দেখি মা একটা ব্রা কাট সাদা স্লিভলেস ব্লাউস পড়ে রান্না ঘর থেকে বেরলো। উহহহফফফফফ মাইরী কী লাগছিলো মাকে। পুরো ঘামে ভিজে গিয়েছিল মা। শাড়ির আঁচলটা প্রায় দড়ি টাইপ সরু হয়ে গিয়ে দুটো মাইয়ের মাঝখান দিয়ে জাস্ট টানা ছিলো, আর মাই দুটো ঘামে ভিজে ব্লাউস থেকে প্রায় বেরিয়ে আছে। মা ব্রা পড়ে নি বলে বোঁটা গুলো স্পস্ট বোঝা গেলো, পুরো খাড়া হয়ে ছিলো। মায়ের চুলটা খোলা ছিলো।

মাঃ খেতে দিই তোকে?
আমিঃ হ্যাঁ, চলো এক সাথেই খেয়ে নি

এটা শুনে মা আমার সামনেই চুলটা হাত উঁচু করে বাঁধলও আর ঘামে ভেজা বগলটা দেখতে পেলাম। পুরো চক চক করছিলো। উফফফফফফ মনে হচ্ছিল যেন চেটে চেটে খাই মায়ের বগলটা।

এবার মা খাবার নিয়ে এলো। মা আমাকে খাবারটা দিতে এসে আমার পাসে দাড়াল। কী সুন্দর একটা যৌবন ভড়া ঘামে ভেজা শরীর এর গন্ধ আসছিলো। নুনের কৌটোটা একটু দূরে ছিলো বলে মা ওটা হাত বাড়িয়ে যেই নিতে গেলো অমনি মায়ের বাম দিকের মাইটা আমার মুখে ঘসা খেয়ে গেলো। আআহ কী নরম মাইরী। এভাবে খাওয়া দাওয়ার পর আমরা উঠে গেলাম আর শোবার জন্য রেডী হলাম।

https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEjo-kkGUlZeZD68B9n_0gv6V6hZ69P-H2D_RVFJRDNiZaq6WNGP5IOy0cEOl6jmNTUf4g0lNb2Y-Zz8FFX1aFmKAL0ahsXs6aFo-PqDEHCjmdTncCvn_nShF2cS8LSiGwcH4lgpxJsCNTo/s750/DTL-CAgW4AACz1_.jpg

আমি একটু তাড়াতাড়ি শুয়ে পড়লাম এসে, ঘুম ঘুম পাচ্ছিল আর মা কাজ সেরে এসে শুলো আমার পাসে। আমি একটু ঘুমিয়েই পড়েছিলাম।
মাঃ কীরে বাবু ঘুমালী নাকি?
আমিঃ হুম, কই না তো।
মাঃ ওই তো ঘুমালী।
আমিঃ (চোখ খুলে দেখি মা আমার পাসে আমার দিক করে আধ শোয়া হয়ে শুয়ে আছে। কাপড়টা আঁচল থেকে ফেলে দিয়েছে আর মাই গুলো যেন ফেটে বেড়িয়ে আসছে।

মায়ের বগলটা একদম আমার মুখের কাছে। আমার বুকে ঢীপ্ ঢীপ্ বেড়ে গেলো। গরম কাল তো তাই খুব গরমও ছিল আর দেখি মাও বেশ ঘেমে গেছে। মায়ের গলা থেকে ঘাম গড়িয়ে বুকের মাই এর খাঁজের ভেতর ঢুকে যাচ্ছে। আমার দেখে খুব লোভ লাগছিলো চেটে চেট খাবার। মা আমার বুকে, পেটে আর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে) না গো এমনি ...চোখ বুঝে এসেছিলো। তুমি আসতে দেরি করছিলে তাই...(বলে মায়ের হাত ধরে আবার একটা চুমু খেলাম)।
মাঃ তাই? এইতো সোনা আমি এসে গেছি...।
আমিঃ আসলে কাল আমার রাতে ভালো ঘুম হয় নি তো। তাইই...!
মাঃ কেনো?
আমিঃ আর কেনো? তোমাদের জন্য...রাতে যা আওয়াজ হয়...।
মাঃ (একটু ঘাবরে গিয়ে) কিসের আওয়াজ?
আমিঃ কাল রাতে তোমাদের ঘর থেকে আওয়াজ আসছে শুনে তোমাদের ঘরে যেতেই দেখি...।
মাঃ কী ? কী দেখলি?
আমিঃ দেখলাম বাবা তোমাকে আদর করছে আর তুমি আদর খাচ্ছ আর আওয়াজ করছও।
মাঃ বাবু...কী বলছিস কী?
আমিঃ একদম ঠিক বলছি? সত্যি তো?
মাঃ সব তোর বাবার জন্য...ছি ছি...কতবার বলি দরজা বন্ধ করতে...সে সব নো...আদর করার যেন ধৈর্য ধরে না।
আমিঃ বাবার আর কী দোস বলো। এতো সুন্দর বৌ থাকলে আর কী কারো মাথার ঠিক থাকে।
মাঃ বকিস না তো। কী দেখেছিস তুই?
আমিঃ সবই দেখেছি...তোমকে খুব সেক্সী লাগছিলো মা, তোমার ফিগারটা দারুন। বাবা যে হারে তোমাকে হাত বোলাচ্ছিলো...উফফফফ।
মাঃ চুপ কর...!
আমিঃ কেনো? ঠিক বলছি না আমি...।
মাঃ এসব কথা মা আর ছেলের মাঝে বলতে নেই...।
আমিঃ মা একটা অবদর রাখবে।
মাঃ কী?
আমিঃ আমকেও একটু আদর করবে।
মাঃ আমি তো তোকে আদর করি সোনা।
আমিঃ না, বাবার মতন আদর।
মাঃ না বাবু তা হয় না। আমরা স্বামী স্ত্রী কিন্তু তুই আমার পেটের ছেলে, তা হয় না।
আমিঃ কেনো হয় না। ছেলে মাকে আর মা ছেলেকে তো ভালবাসবে এতো স্বাভাবিক আর আমি তো তোমার খেয়াল রাখবো।
মাঃ কিন্তু তা বলে এটা হয় না। তুই খুব বাজে হয়েছিস জানিস তো...।
আমিঃ প্লীজ় মা প্লীজ়...আমি তোমার সব কথা শুনি আর যা বলো তাই করি, এটা আমার অনুরোধ।
মাঃ তা বলে এইসব, না না, বিয়ের পর বউের সাথে করবি।
আমিঃ কোথায় আমার সুন্দরী মা আর কোথায় বৌ, প্লীজ় মা।
মাঃ না বাবু না।
আমিঃ তবে ঠিক আছে এরপর আমি যদি কিছু বাজে কাজ করে ফেলি আমাকে তখন দোস দেবে না।
মাঃ কী ভুল কাজ?
আমিঃ জান তো আমি বড় হচ্ছি। আমারও দু দিন বাদে অন্য মেয়েকে ভালো লাগলে কিছু যদি উল্টো পাল্টা করে ফেলি আমাকে বলবে না।
মাঃ না, বাবু কী বলছিস তুই, একদম এসব করবি না, আমি আছি যা দরকার আমাকে বলবি।
আমিঃ বলছি তো দাও না, তোমার কাছে চাইব না তো কার কাছে চাইব?
মাঃ আচ্ছা লোকে কী বলবে বলত?
আমিঃ লোকের কথা ছাড়ো, ঘরের কথা কে জানবে? আছা মা বলতো আমাকে তোমার ভালো লাগে না?
মাঃ তা লাগবে না। তুই তো আমার সোনা। আচ্ছা তোর আমাকে এতো ভালো লাগলো কেনো?
আমিঃ তোমার ফিগার দারুন মা, তোমার ঠোট দুটো যেন গোলাপের পাপড়ি। তোমার স্লিভলেস ব্লাউস পড়া শরীর দেখলে আমি পাগল হয়ে যাই। কী সুন্দর ক্লীন শেভড বগল, কী বড়ো মাই, কী সুন্দর পেটি আর নাভী। যেন দুধে আলতা গায়ের রং। তুমি যখন কিচেন থেকে কাজ করে ঘেমে বেড়িয়ে আসো তখন মনে হয় ......।
মাঃ কী মনে হয়?
আমিঃ মনে হয়ে তোমার মাই গুলোতে মুখ ঢুকিয়ে দি আর বগল গুলো চাটি...উফফফফ...!
মাঃ দুস্টু ছেলে আমার...এতো ভালবাসিস আমায়?
আমিঃ হম্ংম্ং...।
এই বলে আমি মাকে হঠাৎ করে কিস করতে শুরু করি। উফফফফফফফফফ মাইরি কী সুন্দর নরম গোলাপের পাপড়ির মতো ঠোট। মা ও কোনো বাধা দিলো না। আমি মায়ের ওপরের আর নীচের ঠোট দুটো লাগাতার চাটতে লাগলাম আর লালাতে ভরিয়ে দিলাম।

নীচের ঠোটটা চাটছি আর কামরাতে থাকছি। এই ভাবে কিস করার পর আমি মায়ের ওপর উঠে শুলাম। কী নরম শরীর মাইরী। এমনিতেই গরম তারপর দুজেনের গরম শরীর মিলে পুরো রেড হট পরিবেশ তৈরী হয়ে গেলো।

এবার আমি ঠোট থেকে নেবে বগলে চলে এলাম। আমার সেরা জায়গা মায়ের শরীর এর। বিশ্বাস করো বন্ধুরা একটু ও চুল নেই। পুরো ক্লীন। আমি আনন্দে চাটতে থাকলাম আর মনে হচ্ছে যেন আমার ফেভারিট কোনো ডিস খাচ্ছি। একবার এটা চাটছি তো আরেকবার ওটা। কী সুন্দর ঘামে ভেজা একটা গন্ধ বের হচ্ছে। আর আমি চেটে যাচ্ছি।
মাঃ কী করছিস বলত? এখানে এমন কী আছে?
আমিঃ তুমি বুঝবে না মা...।
মাঃ আচ্ছা নে বাবা যা খাবার খা।

এইভাবে আমাদের জীবন চলতে লাগল।

 

********************* সমাপ্ত *********************

No comments