সাম্প্রতিক

ছোট পরিবার

আমাদের পরিবারের আমরা মাত্র তিনজন সদস্যা। আমি সৌরিক দাস (ডাকনাম রিকু), মা অঞ্জনা দাস, আর আমার সুন্দরী দিদি জোনাকি দাস। আমার বাবা মারাযান যখন আমার বয়স মাত্র ১৯ বছর আর আমার দিদির বয়স ২৩ বছর। বর্তমানে আমার মা একটা উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা আর আমার দিদি গ্রাজুযেশন করে একটা প্রাইভেট কোম্পানিতে চাকরী করছে। আমার মায়ের বয়স প্রায় ৪৬ বছর, দেখতে যথেস্ঠ সুন্দরী, ফিগারটাও ভালো। আগেই বলেছি আমার দিদি অপরূপ সুন্দরী, ফর্সা টকটকে গায়ের রং, টানাটানা চোখ, টিকালো নাক আর সবচেয়ে যেটা আকর্ষনিও সেটা হচ্ছে দিদির নিতম্ব। দিদি যখন রাস্তা দিয়ে হেঁটে যায়, তখন রাস্তার সব জোয়ান ছেলেরা দিদির দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকে। আমরা তিনজন বাড়িতে একদম বন্ধুর মতো মেলামেশা করি, কেউ কারোর কাছে কিছু লুকাইনা, সবকিছু বাড়িতে এসে একে অপরকে বলি এবং কোন কিছু নিয়ে কারও মনে কিছু অসঙ্গতি থাকলে সেটা নিয়েও বিস্তারিতভাবে আলোচনা করি সেইসব সমস্যার সুসমাধান বের করার চেষ্টা করি ।

সেদিনও যথারীতি আমরা রাত্রের ডিনার করার সময় আলোচনা করছিলাম।
মাঃ (আচমকা) আমার পেটে খুব ব্যাথা করছে।
আমি আর দিদি খুব ব্যস্ত হয়ে পরলাম।
আমিঃ (মাকে বললাম) মা ডাক্তার ডাকতে হবে?
মাঃ না তার দরকার নেই, জোনাকি, তুই আমার তলপেটে একটু মালিস করে দে, মনে হয় আরাম পাবো।
দিদি যথারীতি মায়ের কথামতো, হাতে টেল আর জল নিয়ে মায়ের তলপেটে মালিস কারার জন্য মায়ের কাছে গিয়ে বসে পড়লো।
মাঃ (নিজের সায়ার দড়িটা একটু আলগা করে) নে এইখানে মালিস করে দে।
দিদিঃ (মায়ের কথামতো মালিস করা আরম্ভ করল আর আমাকে বলল) ভাই, তুই, এখন যা, দরকার হলে তোকে ডাকবো।
আমি দিদির কথামতো ওখান থেকে আমার নিজের ঘরে চলে এলাম, কিন্তু আমার মনের মধ্যে মায়ের জন্য একটা চিন্তা থেকেই গেলো।

প্রায় এক ঘন্টা মতো এভাবে কেটে যাওয়ার পর আর নিজেকে ধরে রাখতে না পেরে আস্তে আস্তে মায়ের ঘরের দিকে রওনা হলাম। মায়ের ঘরের কাছে গিয়ে দেখি যে মায়ের ঘরের দরজা খোলা। আমি দরজার ফাঁক দিয়ে ভেতরের দিকে তাকিয়ে দেখি যে মা শুয়ে আছে আর দিদি মায়ের তলপেটে তখনো মালিস করছে, কিন্তু, একটা জিনিস দেখে আমার বেশ আশ্চর্য লাগলো যে মায়ের শরীরের নীচের দিকটাই কোনো কাপড় নেই, মানে পুরো নগ্ন, আর দিদি নিজের মনে সেখানে মালিস করছে আর একহাত দিয়ে মায়ের একটা মাই টিপে যাছে। আমি মনে করলাম যে মায়ের বোধহয় বুকে ব্যাথা করছে তাই দিদি মায়ের বুকেউ মালিস করছে।
আমিঃ (ব্যস্ত হয়ে দরজা ঠেলে ঘরে ঢুকে দিদিকে জিজ্ঞাসা করলাম) কিরে দিদি মায়ের বুকে ব্যাথা করছে, আর তুই আমাকে ডাকিসনি কেনো?
দিদি আর মা আমাকে দেখে ভুত দেখের মতো চমকে উঠলো। মা তাড়াতাড়ি করে উঠে বসার চেস্তা করতে লাগলো আর দিদি দেখি মুখ নিচু করে বসে থাকলো।
মাঃ আরে না আমার বুকে কোনো ব্যাথা করছেনা।
আমি জিজ্ঞেস করলাম তাহলে আমি যে দেখলাম দিদি তোমার বুকে মালিস করছে।
মাঃ আসলে, তোর দিদি আমার বুকে মালিস করছিলনা, আমার মাই টিপে দিছিলো।
আমিঃ কেনো?
মাঃ আসলে আমার মাই টিপলে আমার আরাম হয়, তাই আমি তোর দিদিকে বলেছিলাম আমার মাইটা একটু টিপে দিতে সেইজন্য তোর দিদি আমার মাই টিপছিলো।
আমিঃ (মায়ের কাছে জানতে চাইলাম) মাই টিপলে বুঝি আরাম হয়?
মাঃ তাতো একটু হয়!
আমিঃ এসো তাহলে দিদি একটু রেস্ট নিক, ও অনেকখন তোমার মাই টিপেছে, এখন আমি তোমার মাই টিপে দিই।
আমি এমন ভাব করলাম যেন আমি কিছুই বুঝিনা, কিন্তু মা আর দিদি কেমন করে জানবে যে আমি এই ব্যাপারগুলো অনেকদিন আগে থেকেই জানি বা বুঝি।

https://hotsexyaunty.com/wp-content/uploads/2017/08/Spicy-Indian-Aunty-Hot-Blouse-Open-Bra-Deep-Cleavage-Expose.jpg
কিছু না জানার ভাব করে আমি মায়ের মাই টিপতে চাইলাম কারণ আমি জানি, মা এখন আর না করতে পারবেন বা আমাকে কিছু বলতেও পারবেনা।
মাঃ (একটু অবাক হয়ে) তুই আমার মাই টিপবি? না থাক, আমার ব্যাথা কমে গেছে।
আমিঃ মা কেনো মিছি মিছি লজ্জা পাচ্ছ, আমিতো সবই দেখেছি। আর দিদিকে দেখো, লজ্জায় একদম মাথা তুলতে পারছেনা বলে দিদির দিকে তাকিয়ে বললাম কিরে দিদি, আর কতখন এভাবে বসে থাকবি, দেখছিস, মা কিছুতে রাজী হচ্ছেনা, তুই একটু বলনা, আর না হলে তুই আয়, আমি বরং তোর মাই দুটো টিপে দিই তাহলে তুইও আরাম পাবি।
দিদি আমার কথা শুনে চমকে উঠে মায়ের দিকে তাকালো আর দুহাত দিয়ে নিজের বুকটা চেপে ধরলো। মা এতক্ষন আমার কথা শুনছিলো।
মাঃ জোনাকি, যা দেখা যাচ্ছে, ও ছাড়বেনা, তারচেয়ে বরং, আর লজ্জা না করে আমরা তিনজনে মিলে আনন্দা করি কী বল?
দিদি মায়ের দিকে তাকিয়ে অনীচ্ছা সত্ত্বেও সম্মতি সূচক ভাবে ঘাড় নারলো।
আমিঃ দিদি, দেখ, মা কেমন কিছু না পরে আমাদের সামনে বসে আছে আর আমি আর তুই কী সুন্দর জামাকাপড় পরে কথা বলছিস।
এতক্ষনে মায়ের নজর পড়লো নিজের দিকে আর লজ্জায় লাল হয়ে তাড়াতাড়ি কাপড় পরার চেস্টা করতে গেলো।
আমিঃ (সাথে সাথে মাকে বললাম) এর আগে দিদি, আর এতক্ষন ধরে আমি তোমার সব দেখে নিয়েছি, এখন আর লজ্জা পেয়ে লাভ নেই, যেমন আছো তেমনি থাকো, আমরা বরং তোমার লজ্জা যাতে না লাগে তার ব্যাবস্থা করছি বলে আমি নিজের জামাকাপড় খুলে ফেলে পুরো নগ্ন হয়ে গেলাম আর দিদিকে ধরে উঠিয়ে নিজের হাতে ওর শাড়ি, সায়া ব্লাউজ খুলে ওকেউ পুরো নগ্ন করে দিলাম।
দিদি দেখলাম লজ্জায় লাল হয়ে দুহাত দিয়ে নিজের যৌনাঙ্গ ঢাকার চেস্টা করতে লাগলো।
আমিঃ (দিদির দুহাত সরিয়ে দিয়ে) দেনা দেখতে, তোরটা কেমন একটু দেখি।
দিদিঃ (কপট রাগের ভান করে আমার গালে একটা টোকা মেরে মায়ের দিকে তাকিয়ে) মা দেখো, তোমার ছেলের সখ, নিজের দিদির যৌনাঙ্গ দেখার জন্য একেবারে পাগল হয়ে গেছে।
মাঃ আর লজ্জা করে কী করবি, এটখন নিজের গর্ভধারিনী মায়ের গোপণাঙ্গ দেখেছে, এখন তোরটা দেখতে চাইবে তাতে আর নতুনত্য কী আছে। দে ওকে দেখতে দে।

এবার দিদি আর লজ্জা না করে নিজের হাতটা ওর গোপণাঙ্গ থেকে সরিয়ে নিলো, কিন্তু যেহেতু ও দাঁড়িয়ে আছে সে কারণে কিছুই দেখা যাচ্ছিলনা। তাই,
আমিঃ দিদি, তুই এক কাজ কর, শুয়ে পড় আর দুহাত দিয়ে তোর ওই জায়গাটা টেনে ফাঁক করে ধার তাহলে আমি পুরোপুরি ভেতরটা দেখতে পাবো।
দিদিঃ (আমার কথা শুনে লজ্জায় একেবারে লাল হয়ে) আমি পারবনা নিজের গোপণাঙ্গ ফাঁক করে ছোট ভাইকে দেখাতে।
মাঃ জোনাকি, রিকু যখন আমাদের নগ্ন শরীর দেখেই ফেলেছে, তখন আর লজ্জা না করে আয় ও যা চাইছে তাই করি কারণ একটু পরেই তো রিকু আমাকে আর তোকে করবে, তখন তো এমনিতেই ও সব কিছু দেখতে পারবে।
দিদিঃ (মায়ের দিকে তাকিয়ে) তোমার যদি মনে হয় যে দেখানো উচিত তাহলে তুমি তোমার গুদ ফাঁক করে নিজের গর্ভজাত সন্তানকে দেখাও আগে, তারপর আমি চিন্তা করবো।
মাঃ ঠিক আছে, রিকু, এদিকে আয়, আমি তোকে দেখাছি, তোর দিদির ভাষায় গুদের ভেতরটা যেখান দিয়ে তুই আর তোর সুন্দর দিদি এই পৃথিবীর আলো প্রথম দেখেছিস।

এইবলে মা বিছানায় চিৎ হয়ে শুয়ে দুই পা দুদিকে ছড়িয়ে দিয়ে নিজের গুদটাকে দুহাতে ফাঁক করে ধরে আমাকে ডাকলো।
মাঃ এই দেখ রিকু, তোর মায়ের গুদ, দেখছিস এর ভেতর দুটো ফুটো আছে, এর একটা দিয়ে মেয়েদের হিসি বের হয়, আর একটাতে ছেলেদের বাঁড়া ঢোকে যাতে ছেলেরাও আরাম পায় আর মেয়েরাও আরাম পায়। তোর দিদিরাও একইরকম, আলাদা কিছু নয় কিরে জোনাকি ঠিক বলছিতো বলে দিদির দিকে তাকলো।

দেখলাম দিদি মায়ের দিকে এগিয়ে এসে মায়ের একটা মাই মুখে নিয়ে চোষা শুরু করলো।
দিদিঃ (আমার দিকে তাকিয়ে) মায়ের গুদ দেখেছিস তো, আমারটাও একই রকম।
আমিঃ তাহলেও তোরটাতো এখনো ব্যবহার হয়নি তাই তোরটা একটু আলাদা হবে, কারণ মারটাতো বাবার বাঁড়া অনেকবার ঢুকেছে তাই একটু ঢিলা, তোরটআতো টাইট, কী ঠিক কিনা বল?
মাঃ (রাগের ভান করে আমার গালে একটা টোকা মেরে) ওরে দুষ্টু, মাকে নিয়ে বাজে কথা, মায়ের গুদে বাবার বাঁড়া ঢুকেছে বলা, দাঁড়া তোর মজা দেখাচ্ছি।
দিদিঃ (এই কথা শুনে হো হো করে হেঁসে উঠলো আর মাকে বলল) ভাইতো ঠিক কথায় বলেছে।
মাঃ তাতো বলবি, যেন তোর ভাই আর তুই দেখেছিস যে তোর বাবার বাঁড়া আমার গুদে ঢুকছে?

যাইহোক, এভাবে কিছুক্ষন চলার পর, মা আমার ঠাটিয়ে থাকা বাঁড়াটা ধরে নাড়তে আরম্ভ করলো আর একটু পরে মুখে নিয়ে চোষা শুরু করলো। আমি যেন স্বর্গ সুখ পাওয়া শুরু করলাম আর আমার শরীরের মধ্যে দিয়ে যেন ইলেক্ট্রিক কারেংট খেলতে লাগলো।
আমিঃ মা, এখন ছেড়ে দাও, না হলে আমার মাল বেরিযে যাবে।
দিদি হঠাৎ, মায়ের মুখ থেকে আমার বাঁড়া বের করে নিয়ে নিজের মুখে পুরে নিলো আর সুন্দর করে চুষতে লাগলো।
আমিঃ দিদি, তুই কী করে এতো সুন্দর করে বাঁড়া চোষা শিখলিরে?
দিদিঃ এর আগে কোনদিন কারো বাঁড়া চুষিনি কিন্তু অনেকদিন ধরে মায়ের গুদ চুষে চুষে চোষার কায়দাটা রপ্ত করেছি।
মাঃ (লজ্জা পেয়ে) কী করবো বল রিকু, তোর বাবা মারা গেছে প্রায় ১০ বছর হতে চলল। তোর বাবা যখন মারা যায় তখন আমার মাত্র বয়স ৩২ বছর, তখন থেকে আমি উপসি, আমার এই ভরা যৌবনে এমন কেউ নেই যে আমাকে সুখ দেবে, তাই একদিন বাধ্য হয়ে তোর দিদিকে সব খুলে বললাম কারণ তোর দিদিও তখন বুঝতে শিখেছে যে কামনা কী জিনিস। এরপর থেকে আমি আর তোর দিদি রোজ রাত্রে শোয়ার পর দুজনে দুজনের গুদ চুষে দিই আর আনন্দ পাই।

আমিঃ আজকে থেকে আর তোমাদের দুজনকে কস্ট করতে হবেনা, এখন থেকে তোমাদের যা করার আমি করবো। তারপর দিদিকে কাছে ডেকে নিয়ে বললাম, তুই কী এখনো লজ্জা পাচ্ছিস?
দিদিঃ পেলেই বা কী করার আছে, মা তো তোকে সব কিছু বলেই দিয়েছে। এবার তোর যা করার কর, তবে দেখিস, এই ব্যাপারগুলো যেন বাইরের কেউ জানতে না পারে।
আমি সম্মতিসূচক ঘাড় নারলাম।
মাঃ রিকু, অনেকখন থেকে আমি অপেক্ষায় আছি যে কখন তুই তোর কাজ আরম্ভ করবি, আয় বাবা এবার আরম্ভ কর।
আমিঃ দেখো মা, আমি এর আগে কোনদিন এইসব ব্যাপারে কিছু করিনি সেই কারণে আমার অভিজ্ঞতা কম, তুমি আমাকে শিখিয়ে পরিয়ে নিয়ো।
মাঃ তোর চিন্তা নেই, তোকে আর তোর দিদিকে আমি সব কিছু শিখিয়ে দেবো কারণ আজ থেকে আমরা তিনজনে মিলে খুব মজা করবো, কী বল জোনাকি?
দিদিঃ (এতক্ষনে কিছুটা স্বাভাবিক হয়ে) মা, তুমি যদি আমাদের দুই ভাই-বোনকে ঠিক মতো শিখিয়ে দাও তাহলে খুব ভালো হবে।

এইবলে দিদি আমার বাঁড়াটা ধরে নাড়াতে লাগলো।
দিদিঃ দেখো মা, ভাইয়ের বাঁড়াটা কতো বড়ো। এটা যদি ভেতরে ঢোকে তাহলে ব্যাথা লাগবেনা?
মাঃ (হেঁসে উঠে) ওরে বোকা, আমাদের মেয়েদের ওই জায়গাটা এমনভাবে তৈরী যে যতো বড়ই হোক না কেনো, আরাম ছাড়া কস্ট হবেনা, তবে যেহেতু তোরটাতে কোনদিন ঢোকেনি, প্রথমবার তোর একটু ব্যাথা লাগবে, কিন্তু পরে দেখবি কেমন মজা।
আমিঃ দিদি, আমাকে ছাড়, দেখছিসনা মায়ের আর তর সইছেনা, বলে মাকে বললাম, বলো, কী করতে হবে?
মাঃ এদিকে আমার কাছে আয়।
আমি মায়ের কাছে এগিয়ে গেলাম, মা আমাকে কোলের ওপর বসিয়ে, আমার বাঁড়াটা দুহাতে ধরে আদর করতে লাগলো, আর আমি দেখলাম, মায়ের চোখ দুটো আনন্দে নাচছে।
আমিঃ আমার বাঁড়াটা তোমার পছন্দ হয়েছে তো  মা?
মাঃ সত্যি করে বলছি, খুব পছন্দ হয়েছে, এটা ভেতরে নিয়ে আমি খুব সুখ পাবো।
মা নিজে চিৎ হয়ে শুয়ে পড়লো আর দুপা দুদিকে ফাঁক করে ধরে নিজের গুদটা দুহাত দিয়ে টেনে ধরল।
মাঃ রিকু, আয়, তোর বাঁড়াটা এখানে আস্তে করে ঢুকিয়ে দে।

আমি মায়ের কথামতো, আমার বাঁড়াটা ধরে মায়ের গুদের মুখে সেট করে আস্তে করে একটা চাপ দিলাম আর টের পেলাম যে বাঁড়ার মুণ্ডিটা মায়ের গুদে কিছুটা ঢুকে গেলো।
মাঃ (এবার নীচ থেকে বলল) এবার জোরে চাপ দে।
আমি এবার জোরে একটা চাপ দিলাম আর আমার বাঁড়াটা মায়ের গুদে পুরোটা ঢুকে গেলো।
মাঃ এবার বলে উঠলো, এখন একবার বের কর আর একবার ঢোকা, দেখবি তোর কেমন মজা হয়।
আমিঃ শুধু আমার মজা হবে না তোমারো মজা হবে?
মাঃ দুজনেরই মজা হবে।
দিদিঃ (এরই মধ্যে বলে উঠলো) বারে, তোমরা দুজনে মজা পাবে আর আমি কি দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের গুদে আঙ্গুল ঢোকাবো?
মাঃ না মা, তুই এদিকে আয়, তোর গুদটা দুহাতে ফাঁক করে আমার মুখের ওপর বসে পর, আমি তোর গুদ চুষে দিই, দেখবি তোরো আরাম হবে।
দিদি যথারীতি, মায়ের কথামতো নিজের গুদটাকে দুহাতে ফাঁক করে ধরে মায়ের মুখের ওপর বসে পড়লো। এদিকে আমি মায়ের গুদে একের পরে এক ঠাপ মেরে চললাম, আর ওদিকে মা নিজের মেয়ের গুদ চুষে চলল। এভাবে কিছুক্ষন চলার পর আমরা তিনজনে একসাথে মাল খসিয়ে দিলাম। এরপর, তিনজনে পুরো নগ্ন অবস্থায় মায়ের বিচ্ছনায় শুয়ে পড়লাম। আমি মাঝখানে, আর দুদিকে মা আর দিদি। আমি এবার দিদির দিকে ঘুরে দিদিকে কাত করে শুইয়ে দিয়ে দিদির পোঁদের ফুটোয় আমার বাঁড়া সেট করার চেস্টা করতেই,
দিদিঃ (মাকে বলল) মা, দেখো, ভাই আমার পোঁদে বাঁড়া ঢোকানোর চেস্টা করছে।

মাঃ (হেঁসে উঠে বলল) করতে দেনা, চেস্টা, এরকম ভাবে শুয়ে শুকনো পোঁদে বাঁড়া ঢোকানো যাবেনা, ভয়ের কিছু নেই, তবে ও যদি নিজের সুন্দরী দিদির পোঁদে বাঁড়া সেট করে ঘুমোতে চাই তাহলে তোর আপত্তি কিসের?
দিদিঃ তোমার যদি এতো দরদ, তাহলে দাওনা ওকে তোমার পোঁদ মারতে?
মাঃ আমার কোন আপত্তি নেই, কারণ আমার অভ্যাস আছে, এর আগে তোর বাবা অনেকবার আমার পোঁদ মেরেছে।
একথা শুনে আমি আর দিদি দুজনে একসঙ্গে হেঁসে উঠলাম।

আমিঃ মা, তোমারকি সব ফুটোই ব্যাবহার হয়ে গেছে?
মাঃ সব ফুটো আবার কী? ফুটো তো দুটোই?
আমিঃ মা, দেবে আমাকে তোমার পোঁদ মারতে?
মাঃ এখন নয়, কালকে দেখা যাবে, এখন ঘুমো।

বলে মা উল্টো দিকে ফিরে শুয়ে পড়লো আর আমি যথারীতি দিদির পোঁদে বাঁড়াটা সেট করে শুয়ে পড়লাম।
আমিঃ (পরদিন সকালে উঠে) মা, আজকে সকালবেলাতেই আমি দিদির গুদ ফাটাবো, আর তোমার পোঁদ মারবো, কোনো আপত্তি আছে?
দিদি দেখলাম খুসিতে ডগমগ আর মাও দেখলাম আপত্তি করলনা। আমি এবার দিদিকে ডাকলাম।
আমিঃ দিদি এদিকে আয়।
দিদি, ধীর পায়ে আমার সামনে এসে দাড়ালো।
আমিঃ শাড়িটা খোল, নেঙ্গটো হ, আমি তোকে চুদব।
দিদি আমার কথামত শাড়ি সায়া খুলে নেঙ্গটো হয়ে দাড়ালো।
আমিঃ মা, এদিকে এসো, দিদির গুদে প্রথমবার বাঁড়া ঢুকবে, যদি ব্যাথা পায় তাহলে তুমি ওকে সামলাবে।
মাঃ (আমার কথা শুনে) আমাদের মতো সুখী পরিবার আর একটও পাবিনা। ভাই দিদিকে চুদছে আর মা ভাই বোনকে সাহায্য করছে যাতে কস্ট না হয়, এরপর ছেলে মায়ের পোঁদ মারবে, দিদি সাহায্য করবে যাতে মা কস্ট না পায়, আবার ভাই বোনের পোঁদ মারবে, আহা কী সুখ আমাদের তিনজনের বল রিকু, জোনাকি?
আমরা দুজনে মাথা নেড়ে সায় দিলাম আর তারপর আরম্ভ হলো আমাদের থ্রীসাম চোদাচুদি খেলা।

এরপর থেকে আমরা তিনজনে যখন ইচ্ছা আনন্দ করতাম আর এইভাবেই আমাদের জীবন চলতে লাগল।

No comments