সাম্প্রতিক

কামুক এবং কামুকী

 বউ হয়ে আসার দিনে আটচল্লিশ বছরের স্বাস্থ্যবান জোয়ান তাগড়া চেহারার বিপত্নীক কামুক শ্বশুরকে মেনকার যেমন ভাল লেগে গিয়েছিল, তেমনি ঢলঢলে চেহারা ভরা যৌবনবতী বউমা মেনকাকেও মদনবাবাবুর ভীষণ মনে ধরে যায়।
বিশেষ করে বউমার বড় বড় বাতাবি লেবুর মত ডবকা খাঁড়া খাঁড়া দুটো মাই ও ভারী ভরাট কোমর, পাছাখানা মদনবাবুকে যেন বেশি আকর্ষণ করে।
একমাত্র ছেলের বউ মেনকা যেমন খুব কামুকী স্বভাবের, বিপত্নীক শ্বশুর মদনবাবুও ততোধিক কামুক স্বভাবের হওয়ায় দুজনের মধ্যে খুব তাড়াতাড়ি ভাব জমে যায়।

শ্বশুররের সাথে ছেলের বউয়ের ভাব জমে ওঠার আর একটা কারন হল মেনকা হল কামুকী, পুরুষ সঙ্গ যেমন তার খুব ভাল লাগে, গুদ চোদাতেও মেনকা খুব ভালবাসে। কিন্তু তার স্বামী ছিল রুগ্ন ও অসুস্থ, তাই স্বামীর সাথে গুদ চুদিয়ে সে মোটেও সুখ পেত না।

বিয়ের পর বছর ঘুরতে না ঘুরতেই স্বামীর সাথে গুদ চুদিয়ে মেনকা যদিও একটা ছেলের জন্ম দিই ঠিকই, কিন্তু তার দেহের কাম খিদে কোনদিনই তার স্বামী মেটাতে পারেনি। রুগ্ন ও দুর্বল স্বামীর কাছ থেকে ভরপুর ভাবে দেহের খিদে মেটাতে না পেরে মেনকার নজর পড়ে তার স্বাস্থ্যবান জোয়ান তাগড়া বিপত্নীক কামুক শ্বরের ওপর এবং মেনকা কেবল্মাত্র দেহের খিদে মেটানোর জন্যই তার শ্বশুরের সাথে ঢলাঢলি শুরু করে দেই, যাতে তার কামুক শ্বশুর গোপনে তাকে তার দেহের খিদা মেটাই।

মদনবাবু বিপত্নীক কামুক লোক, নিজের বউ মারা যাওয়ার পর নারী সঙ্গ না পেয়ে যৌন খুদায় নিপিড়িত ছিল। সেও সুযোগ পেয়ে বউমার যৌবন ভরা দেহে হাত বুলিয়ে আদর করা শুরু করে আর মনে মনে ভাবে এইভাবেই একদিন সে তার ছেলের বউকে নিজের বশে এনে তারপর গোপনে বউমার সাথে দেহ মিলনে রত হয়ে খিদে মেটাবে।

মেনকা মনে মনে ভাবে তার শ্বশুর যা কামুক তাতে শ্বশুর নিজেই একদিন তাকে চুদবে। আবার মদনবাবু মনে মনে ভাবে তার বউমা যা কামুকী তাতে তার বউমা নিজে থেকেই একদিন তার সাথে গুদ চোদাতে এগিয়ে আসবে। স্বাস্থবান কামুক বিপত্নীক সসুরের সাথে দেহ মিলনে রত হয়ে যৌন সুখ ভোগ করতে করতে মেনকার খুবই ইচ্ছে করত। কিন্তু হাজার হলেও নিজের শ্বশুর। তাই নিজে থেকে কিছু করতে পারত না। তবে মেনকা এইটুকু বুঝতে পারত যে তার শ্বশুর তাকে ঘনিষ্ঠ ভাবে পেতে চাই। আবার মদনবাবুর অবস্থাও ঠিক মেনকার মত। হাজার হলেও নিজের ছেলের বউ, তাই নিজে থেকে বউমার সাথে কিছু করতে পারত না।

মেনকার ছেলে হওয়ার পর এইভাবে দুই বছর কেটে গেল, তারপর হঠাৎই একদিন মেনকার স্বামী সাত দিনের জ্বরে মারা গেল। স্বামী মারা যেতে মেনকার মন একটু খারাপ হলেও জোয়ান শ্বশুরের চোদন খাওয়ার আশায় নিজেকে সামলে নিল। স্বামী মারা যাওয়ার পর একদিন রাতে বন্ধ ঘরের মধ্যে সুযোগ বুঝে মেনকা তার কামুক শ্বশুরকে জড়িয়ে ধরে।

বউমা মেনকাঃ বাবা এখন আমার কি হবে? আমি কি নিয়ে থাকব?
বলে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে শুরু করলে মেনকা, তখন কামুক মদনবাবুও যৌবনবতী ডবকা চেহারার বিধবা ছেলের বউকে বুকে জড়িয়ে ধরে আদর করার ছলে যৌবন পরিপুস্থ বিধবা ছেলের বৌয়ের পিঠে, পাছায় হাত বুলিয়ে আদর করতে থাকেন।
শ্বশুর মদনঃ বউমা তুমি এমন কর না, আমার ছেলে নেই তো কি হয়েছে, আমি তো আছি। আমি তোমার কোন অভাব রাখব না।

শ্বশুরের কথা শুনে মেনকাও তার শ্বশুরকে আরও জোরে জড়িয়ে ধরে শ্বশুরের কলের মধ্যে সেধিয়ে গেল।
বউমা মেনকাঃ বাবা আপনি আছেন বলেই তো আমি আমার মা বাবার সাথে না গিয়ে এখানে রয়ে গেলাম। এখন আপনিই আমার ভরসা।
কামুক মদনবাবুও বন্ধ ঘরের মফহে বিধবা বউমাকে নিজের বুকের মধ্যে পেয়ে আরও জোরে আষ্ঠেপিষ্ঠে জড়িয়ে ধরে বউমার গালে ঠোঁটে চুমু দিয়ে আদর করে বউমার যৌবন ভরা দেহটা ছানাছানি করতে লাগল।
শ্বশুর মদনঃ মেনকা তুমি কোন দুঃখ করোনা। আমি তোমার সব অভাব মেটানোর চেষ্টা করব।

মেনকা কামুক শ্বশুরের বুকের মধ্যে মাথা গুঁজে দাঁড়িয়ে বুঝতে পারছিল তাকে আদর করতে করতে শ্বশুরের শশার মত বিরাট বাঁড়া খানা লোহার মত শক্ত হয়ে উঠেছে। তাই সেও শ্বশুরের দেহের সাথে নিজের যৌবন ভরা দেহটা ডলাডলি করতে লাগল।
মেনকাঃ বাবা আমি জানি আপনি আমাকে কোনদিনও অবহেলা করতে পারবেন না আর আদর ভালবাসা না দিয়েও থাকতে পারবেন না।
এই কথাটা বলে মেনকা কাউমুক শ্বশুরের বুকে নিজের দেহটাকে এলিয়ে দিল।

মদনবাবুও মেনকার দেহটা জাপটে ধরে গালে ঠোঁটে চুমু দিল।
মদনঃ বউমা তুমি সারা জীবনই ঠিক এমনিভাবে আমার বুকের মধ্যে থাকবে।
মেনকাও শ্বশুরের বুকে মুখ ঘসে চুমু দিল।
মেনকাঃ বাবা আমিও সাড়া জীবন এমনি করেই আপনার বুকের মধ্যে থাকতে চাই।
এরপর মেনকা তার ছেলেকে নিয়ে বিছানায় শুতে মদনবাবু বউমার মাথায় পিঠে বুকে ও পাছায় হাত বুলিয়ে দিতে লাগল।

মেনকা তার ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়তে মদনবাবু উঠে তার বিছানায় গিয়ে শুয়ে ভাবতে লাগল যেমন করেই হোক বউমাকে নিজের বশে এনে বউমার সাথে যৌন সম্পর্ক গড়ে তুলতে হবে। ওদিকে মেনকাও মনে মনে ভাবতে লাগল এভাবেই শ্বশুরকে বশে এনে শ্বশুরের সাথে দেহ মিলনে রত হয়ে দেহের খিদা নিবারন করবে। পরদিন রাতে ছেলেকে নিয়ে শোয়ার আগে মেনকা শ্বশুরের ঘরে গেল।
মেনকাঃ ওঃ বাবা কাল রাতের মত তুমি আমার গায়ে মাথায় হাত বুলিয়ে দাও না।

শ্বশুর মদনঃ কেন দেব না, নিশ্চয় দেব বউমা।
এই বলে মদনবাবু শিয়রে বসে মেনকার গায়ে মাথায় হাত বুলিয়ে দিতে লাগল।
মেনকাঃ (কিছু সময় বাদে) ও বাবা আপনি বসে বসে আমার গায়ে মাথায় হাত না বুলিয়ে আমার পাশটাতে শুয়ে পড়ুন না।
মদনবাবু এমনটাই চাইছিল, তাই বউমার বলার সাথে সাথেই একটা বালিস নিয়ে বউমার পাশে শুয়ে যৌবনবতী বিধবা বউমার ঘাড়ে মাথায় হাত বুলিয়ে দিতে দিতে একসময় বউমা ও শ্বশুর দুজনেই ঘুমিয়ে পড়ল। মাঝরাতে মেনকার ঘুম ভেঙ্গে যেতে দেখে যে তার যুবতি বউমা তাকে জড়িয়ে ধরে আছে। তাই সেও তার বউমাকে বুকে জড়িয়ে ধরে তার গালে ঠোঁটে চুমু দিয়ে একটু আদর করতে থাকল।
মেনকাঃ (একটু অভিনয় করে ঘুম জরানো সুরে আল্হাদি ভাবে) ও বাবা, একটু গায়ে মাথায় হাত বুলিয়ে দাও না গো।
বলে মেনকা তার কামুক শ্বশুরের কোলের মধ্যে আরও ঢুকে গেল।

কামুক শ্বশুরও তার যুবতি ছেলের বউকে নিজের বুকের মধ্যে চেপে ধরল।
শ্বশুর মদনঃ এই তো আমার সোনা বউমা, আমি তো তোমার গায়ে মাথায় হাত বুলিয়ে দিচ্ছি। তুমি ঘুমাও সোনা।
মেনকাঃ (শ্বশুরকে দু'হাতে আঁকড়ে ধরে আল্লাদী স্বরে) কোথায় দিচ্ছ, তুমি তো ঘুমাচ্ছ। উহু তুমি আমাকে একটুও আদর করতে চাও না।
মদনবাবু বিধবা ছেলের বৌয়ের যৌবন পুস্থ দেহে হাত বুলিয়ে দিতে দিতে বউমার গালে ঠোঁটে চুমু খেতে আরম্ভ করল।
শ্বশুর মদনঃ আমার সোনা বউমা, তোমাকে আদর করব না তো আমি আর কাকে আদর করব বল? তুমিই তো আমার সব।
বলে শ্বশুর যত তার বউমাকে চেপে ধরতে থাকল, বউমাও তত তার কামুক শ্বশুরের বুকের মধ্যে সেধিয়ে গিয়ে আরও আদর পাওয়ার জন্য কুত কুত করতে থাকল আর শ্বশুরও যুবতি কামুকী অবস্থা বুঝে বেশি করে ওর দেহ ছানাছানি করে আরও কাম উত্তেজিত করে তুলতে থাকল।

ওদিকে কামুক শ্বশুর যতই মেনকার দেহ ছানাছানি করে আদর করতে থাকল, মেনকা ততই কাম উত্তেজিত হয়ে ওঠে, মনে মনে ভাবতে থাকল যে এভাবেই সে একদিন তার শ্বশুরের সাথে দেহ মিলনে রত হয়ে যৌন সুখ উপভোগ করে সুখে দিন কাটাবে। মেনকা মনে মনে ভাবল তার স্বামী নেই তো কি হয়েছে, তাকে যৌন সুখ দেবার জন্য তার কামুক শ্বশুরই যথেস্ঠ। তার শ্বশুর এখনও একেবারে জোয়ান হয়ে আছে। ইচ্ছে করলে তার মত যুবতি বউকে চুদে এখনও পাঁচটা বাচ্ছার মা বানিয়ে দিতে পারে।

পরদিন রাতে খাওয়া দাওয়া হয়ে যেতে মদনবাবু চেয়ারে বসে হিসাব লিখছিল, এমন সময় মেনকা এসে কামুক শ্বশুরের পিঠে নিজের ডবকা বড় বড় খাঁড়া মাই দুটো ঠেসে ধরে শ্বশুরকে দুহাতে জড়িয়ে ধরল।
মেনকাঃ (আল্লাদী সুরে) ও বাবা, ঘুমাবে না?
কামুক শ্বশুরও এক হাত দিয়ে যৌবনবতী বিধবা বউমার পাছাখানা জড়িয়ে ধরল।
মদনঃ এই তো বউমা হিসাবটা করেই ঘুমাতে যাব। তুমি গিয়ে বিছানায় শো, আমি একটু বাদেই যাচ্ছি।
মদন একথা বলতে মেনকা তার শ্বশুরের দেহের সাথে তার ডবকা মাই দুটো চেপে ধরে আল্লাদী সুরে বলে উঠল,
মেনকাঃ বাকি হিসাবটা কাল সকালে করো, এখন চল না শোবে।
বলে মেনকা, শ্বশুরকে দু'হাতে জড়িয়ে ধরল। আর শ্বশুরও উঠে দাঁড়িয়ে মুখমুখি ভাবে যৌবনবতী বিধবা বউমাকে জড়িয়ে ধরে আদর করে চুমু খেল।
মদনঃ আমার পাগলি বউমা, তোমার জন্য একটা কাজ করবার যো নেই।
মেনকাঃ (আল্লাদী ভাবে ছেনালি করে) বাবা তুমি বুঝতে পারছ না, তুমি আমাকে তোমার বুকের মধ্যে নিয়ে আমার গায়ে মাথায় হাত বুলিয়ে না দিলে আমার ঘুম আসবে না।
বলে সে তার শ্বশুরকে বুকে নিয়ে বিছানায় শুয়ে দু'হাতে জড়িয়ে ধরে কোলের মধ্যে সেধিয়ে গেল।

কামুক শ্বশুর তার বউমাকে নিজের বলিষ্ঠ বুকের মাঝে চেপে ধরে বউমার যৌবনপুষ্ঠ চওড়া পিঠ পাছায় হাত বুলিয়ে আদর করতে করতে চুমু খেতে লাগল। মেনকাও তার কামুক শ্বশুরকে চুমু দিয়ে লোমশ চওড়া বুকে মুখ ঘসতে লাগল।
মেনকাঃ (আল্লাদী সুরে) ও বাবা, তুমি কাল রাতের মত আমার পিঠ চুল্কে সুড়সুড়ি দিয়ে দাও না। আমার ভীষণ আরাম লাগে।
মদনঃ (বউমার পিঠ পাছাখানা হাতাতে হাতাতে) মেনকা তুমি এমন টাইট ব্লাউজ ব্রা পড়ে সুলে আমি কি করে তোমার পিঠ চুল্কে দেব বল তো?

কামুক শ্বশুরের সাথে শুয়ে শ্বশুরের আদরে ও ডলাডলিতে শাড়ি খুলে বিছানায় লুটোচ্ছিল।
মেনকাঃ (নিজের দেহের দিকে তাকিয়ে) বাবা তোমার আদরে তো আমার পরনের শাড়িই খুলে গেছে। এখন আবার ব্লাউজ ব্রাটাও খুলতে হবে নাকি?
মদনঃ হ্যাঁ, ওগুলো না খুললে আমি তোমার পিঠ চুলকে দিই কি করে?
মেনকাঃ (ন্যাকামি করে) না না ছি, আমার ভীষণ লজ্জা করছে।
মদনঃ দূর বোকা মেয়ে, ঘরের দরজা জানলা সবই তো বন্ধ। ঘরের মধ্যে তো শুধু তুমি আর আমি আছি, লজ্জা কিসের? নাও ওগুলো খোল তো।
মেনকাঃ (ন্যাকামি করে) না আমি খুলতে পারব না, খুলতে হয় তুমি খুলে নাও।
মদনঃ (বউমার গালে ঠোঁটে চুমু দিয়ে) ঠিক আছে আমিই খুলে দিচ্ছি।
এইবলে চটপট ব্লাউজ ও ব্রা খুলে নিতে মেনকা একেবারে আদুল গা হয়ে গেল। তার পরনে শুধু মাত্র সায়া সায়া ছাড়া আর কিছুই রইল না।

মেনকা নিজের দুটো উদ্ধত বড় বড় মাইয়ের দিকে তাকিয়ে দু'হাতে নিজের মাই দুটো আড়াল করার বৃথা চেষ্টা করতে লাগল।
মেনকাঃ বাবা, তুমি না খুব দুষ্টু হয়েছ।
শ্বশুর তার যুবতি বিধবা বউমার মাই দুটোতে হাত বুলিয়ে আস্তে আস্তে করে টিপে দিতে লাগল।
মদনঃ আঃ বউমা, তোমার বুক দুটো সত্যিই খুব সুন্দর।
মেনকাঃ (আল্লাদী সুরে) সুন্দর না চাই। এত বড় বড় যে সবাই আমার বুকের দিকে তাকিয়ে থাকে, আমার ভাল লাগে না।
মদনঃ বউমা তোমার বুক দুটো সুন্দর বলেই তো সবাই তোমার বুকের দিকে তাকায়। মেয়ে মানুষের বুক দুটো একটু বড় বড় না হলে কি ভাল লাগে নাকি!

এইবলে শ্বশুর বউমাকে বুকে জড়িয়ে ধরে পিঠ ও পাছায় হাত বুলিয়ে দিতে লাগল।
মেনকাও তার ডবকা বড় বড় মাই দুটো কামুক শ্বশুরের বুকের সাথে চেপে ধরল।
মেনকাঃ আঃ আঃ বাবা খুব আরাম লাগছে। এখন থেকে রোজ রাতে এমনি করে তুমি আমার পিঠ চুলকে সুড়সুড়ি দিয়ে দেবে।
কামুক শ্বশুর মেনকার যৌবন পুস্থ পিঠ ও চওড়া ভারী পাছায় হাত বোলাতে লাগল।
মদনঃ ঠিক আছে দেব, কিন্তু তোমাকেও রোজ রাতে ব্লাউজ ব্রা সায়া খুলে শুতে হবে।
মেনকাঃ (ছেনালি করে) না আমি খুলে শুতে পারব না, খুলতে হয় তুমি খুলে নেবে।
শ্বশুর বউমাকে এবার চিত করে শুইয়ে নিয়ে মাই পেট ও নাভিতে হাত বোলাতে বোলাতে মাঝে মাঝে ডবকা মাই দুটো আস্তে আস্তে টিপে দিতে লাগল।
মদনঃ ঠিক আছে, এখন থেকে রোজ রাতে আমিই তোমার ব্লাউজ ও ব্রা খুলে তোমার সাড়া গায়ে হাত বুলিয়ে আদর করে তোমাকে ঘুম পারাব, কেমন?
বলে কামুক শ্বশুর বউমার মাইয়ের বোঁটা নখ দিয়ে খুটে দিতে লাগল।

মেনকাঃ (আহআহ আহ মা গো করে উঠল) ওহ বাবা, খুব সুড়সুড়ি লাগছে।
মদনঃ বউমা তোমার মাই দুটো সত্যিই খুব সুন্দর। মনে হচ্ছে যেন দুটো আধ ফোটা পদ্ম ফুয়লের কুঁড়ি। ইচ্ছা করছে একটু মুখ দিই।
 বলে মাইয়ের বোঁটায় চুমু দিল।
মেনকাঃ (শ্বশুরের মুখে একটা মাই ভরে দিয়ে) দাও না, আমি কি তোমাকে মাইয়ে মুখ দিতে বারণ করেছি নাকি?
বলে অন্য মাইটা শ্বশুরের হাতে ধরিয়ে দিতে শ্বশুরও তার বিধবা ছেলের বৌয়ের একটা মাই চুষতে চুষতে অন্য মাইটা টিপতে লাগল আর মেনকা আরামে আঃ আঃ করতে করতে কাম উত্তেজনায় ছটফট করতে থাকল। কিন্তু মুখ ফুটে সে তার শ্বশুরকে কিছু বলতে পারছিল না।

ওদিকে কামুক শ্বশুরও কাম উত্তেজিত হয়ে উঠে নিজের বিধবা ছেলের বউকে চোদার জন্য ছটফট করছিল। কিন্তু সেও নিজে থেকে বউমাকে কিছু করতে পারছিল না।

এইভাবে বেশ কয়েকটা রাত কাটার পর এক রাতে কামুক শ্বশুর তার বিধবা ছেলের বউকে চোদার জন্য মরিয়া হয়ে উঠল এবং কামুকী বিধবা ছেলের বউ মেনকাও কামুক শ্বশুরের সাথে দেহ মিলনে রত হওয়ার জন্য মরিয়া হয়ে উঠে নানানভাবে শ্বশুরকে কাম উত্তেজিত করে তুলল।

সে রাতে কামুক শ্বশুর রোজকার মত যখন চেয়ারে বসে হিসাব করছিল, তখন মেনকা এসে পিছন থেকে শ্বশুরকে দু'হাতে জড়িয়ে ধরে মাই দুটো শ্বশুরের বুকের সাথে ঠেসে ধরল।
মেনকাঃ (আল্লাদী সুরে) ও বাবা, কিগো ওঠো না শোবে চল।

শ্বশুরও হিসাব লিখতে লিখতে এখাতে মেনকার পাছাখানা বের দিয়ে ধরে নিজের দিকে টেনে ডবকা মাই দুটোতে চুমু দিয়ে মুখ ঘসতে থাকল। মেনকাও ধপাস করে শ্বশুরের কোলে বসে পড়ল।
মেনকাঃ (আল্লাদী সুরে) ও বাবা, তুমি কিন্তু আজকাল আমাকে একটুও আদর করো না। তুমি শুধু আমার মাই দুটোকে আদর করো। আর তোমার আদরে আমার মাই দুটোও অসভ্যের মত দিন দিন আরও বড় বড় হয়ে উঠছে।

এই বলতে বলতে কামুক শ্বশুর ছেলের বউয়ের মাই দুটোকে মাঝে মুখ ডুবিয়ে দিল।
মদনঃ এই মেনকা তোমার মাইদুটি কি তোমার শরীর থেকে আলাদা নাকি? তোমার মাই দুটোকে আদর করা মানেই তোমাকে আদর করা, বুঝলে?
বলে কামুক শ্বশুর বউমার এলোমেলো হয়ে যাওয়া পরনের শাড়িটা খুলে নিল।

মেনকা শুধু সায়া ব্লাউজ পড়া অবস্থায় শ্বশুরের কোলে বসে জোয়ান কামুক শ্বশুরের আদর খেতে খেতে বলল,
মেনকাঃ (আল্লাদী সুরে) ও বাবা, এখন থেকে তুমি আর রাতে হিসাব লিখতে বসবে না, রাতের খাওয়া হয়র গেলে বিছানায় শুয়ে তুমি শুধু আমায় আদর করবে।
মদনঃ (বিধবা বউমাকে) বেশ এখন থেকে আর রাতে খাতা লিখতে বসব না। এখন থেকে বিছানায় শুয়ে তোমাকে কোলের মধ্যে নিয়ে শুধু আদর করব, কেমন?
বলে কামুক শ্বশুর বউমার ব্লাউজ ব্রার হুক খুলে ব্লাউজ ব্রা দেহ থেকে বার করে নিতে বউমার বাতাবি লেবুর মত ডবকা মাই দুটো বেড়িয়ে পড়ল।

No comments