সাম্প্রতিক

বৌদির সুঠাম শরীর

আমার এক বন্ধু প্রসুন টিউশনি বাসায় গিয়ে টিউশনি করায়। সেই সুযোগে সে বহু বৌদিকে পটিয়ে প্রেম করে চুদেছে। সেই রকম আমারও একটি কাহিনী আছে, আসুন সেটার সঙ্গে পরিচিত হই।

আমি মাঝে মাঝে জিনিয়া বৌদির বাসায় আসি। প্রথম থেকেই জিনিয়া বৌদিকে আমার খুব পছন্দ। ফ্যাটি হলেও চেহারা মিষ্টি, চুদার জন্য যথেষ্ট। প্রায় দুই মাস মোবাইল ফোনে প্রেম চালালাম। স্বামী চাকুরী সূত্রে বাহিরে থাকে, ১০/১২ দিন পরপর আসে, আর এসে চুদে যায়। তার দুই ছেলে, একটা ক্লাস টুতে অন্যটা ক্লাস ফাইভে। ফোনে আলাপ জমাতে জমাতে সবই খোলাখুলি হয়ে গেছে। এবার খালি চুদাচুদিটা বাকী। এমন একটা বাসায় ভাড়া নিয়ে থাকে যেখানে আরো ২টা পরিবার থাকে। তাই ইচ্ছে মত যাওয়া যায় না।

আগস্ট মাসের শেষ দিকে তার স্বামী জরুরী কাজে হেড অফিস গেছে। এই সুযোগে একটি রাতে চুদার প্ল্যান করে ৯ টার মধ্যে এসে হাজির হলাম। দেখি দুই বাচ্চাই ঘুমিয়ে গেছে, আমার কপাল
টা ভাল।
জিনিয়া আমাকে খুব কৌশলে দরজা খুলে দিলো।
বৌদিঃ (মিস্টি করে হেসে) কথা বলবেন না, চুপচাপ আসুন।
আমিও তাই করলাম, কথা না বলে তার পিছু পিছু গেলাম। তার পাছাটা দেথে আমার ধোনটা খাড়া হয়ে গেল।
আমিঃ (দরজাটা বন্ধ করে) ঘরে দিয়ে বললাম, বৌদি কেমন আছেন? আপনাকে ছাড়া আমি থাকতে পারবো না। তাই চলে এলাম।
বৌদিঃ ভাল করেছেন, কথা আস্তে বলবেন। পাশের ঘরে বসুন, আপনি রেস্ট নেন। আমি রান্না ঘরে যাচ্ছি।
আমিঃ বাচ্চাগুলো ঘুমিয়ে গেল যে।
বৌদিঃ দুপুরে ঘুমায়নি তো তাই।
আমিঃ একমতে ভালই হয়েছে কী বলেন?
একথার কোন জবাব দিলো না। একটু হেসে চলে গেল। জিনিয়া বৌদির ওই হাসিটা খুব সুন্দর। ঠোঁটের উপর বড় একটা তিল আছে। আমার এই রকম মেয়েদের চুদার খুব শখ। জিনিয়া যখন মাথায় স্কার্ফ পড়ে তখন একদম আরবি নারী লাগে। ইন্টারনেটে দেখেছি কী সেক্সি আরবি নারীরা। আজ দুধের ইচ্ছে ঘোলে মেটাবো। জিনিয়া মাগীটাকে আরবি নারী মনে করে চুদবো।


https://blogger.googleusercontent.com/img/b/R29vZ2xl/AVvXsEj6hDA77YZAnigtx3py63ckvgKieBIN3Jl1Ng37uRsYe3MVqVBrWB1YLM5F6OYMSYvbn6aRE_JY-uHMhXm_AsEQ2tF3VqVuVYCctYST2uL7R_SM570k_MbVDMV0bKQcsnFIW3MRLJpwVQ/s1600/real2.jpg

বৌদি খুব মজা করে রান্না করলো। খাবার পরও তার বেড রুমে বাচ্চা দুইটাকে ঘুম পাড়িয়ে অন্য একটা রুমে এলো।
আমিঃ (আসার সাথে সাথে) বৌদি আমার একটা কথা রাখবেন?
বৌদিঃ কি বলুন?
আমিঃ আপনি স্কার্ফ পরে মুখে টকটকা লাল লিপস্টিক দিয়ে আসুন না।
বৌদিঃ ঠিক আসে দাদা।
আমি বসে বসে ভাবলাম, এ দিনটার জন্যই তোরে মাগী প্রেমের অভিনয়। তোকে আজ চুদবো, মনের মত চুদবো। তোর ঠোঁটটা আচ্ছা করে চেটে দিবো। আজ দেখবি কত মজা তোকে দিতে পারি?
বৌদিকে দেখে আমি চমকে গেলাম। স্কার্ফ পরাতে কী সুন্দর লাগছে। সাথে সাথে গিয়ে জাপটে ধরলাম। বাধা দিল না। ধোন বাবাজি তো গরম।
বৌদিঃ (হাত দিয়ে ধোনটা ধরেই) ও মা এতো বড়। প্লিজ দাদা, ব্যথা দিবেন না।
আমিঃ না না, বৌদি কি যে বলেন? ব্যথা দিব কেন? সুখ দিব, আনন্দ দিব।
বৌদিঃ ওকে, চলুন শুরু করি।
এই কথাটা বলা মাত্রই যেন সেক্স আমার আরো বেড়ে গেল। ঠোঁট চাটতে শুরু করলাম। ধীরে ধীরে শাড়ীটা খুললাম, পেটিকোট খুললাম, ব্লাউজ খুললাম। ব্রা আর স্কার্ফ পড়ে থাকতে বললাম। মনে করলাম এরাবিনয়ান কোনো মাগীকে চুদচ্ছি। এটা ভাবতেই সেক্স বেড়ে গেল। জিনিয়ার সারা শরীর ফর্সা। সারা শরীর চাটলাম। তারপর ভোদা চাটার কিছু সময় পরই ঝটপট শুরু করলো।
বৌদিঃ দাদা, ঢুকান। প্লিজ দাদা, ঢুকান।
আমিঃ বৌদি অস্থির হবেন না, ধৈর্য ধরুন। তারপর আমার ধোনটা ভোদায় ভরে দিলাম সোজা।
বৌদিঃ ও ভগবান...ও বাবা রে...মরে গেলাম রে...বার বার এইসব কথাই বলতে লাগলো।
তারপর ঠাপাতে শুরু করলাম। ইচ্ছা মত বিভিন্ন ভাবে চুদলাম। সারা রাতে প্রায় ৫ বার চুদলাম জিনিয়া মাগীটাকে।

No comments